Posted on 01 Dec, 2017 10:10 am

Likes - 0 569


কিছু না বলা কথা

কিছু না বলা কথা বাংলা চলচ্চিত্রে উল্লেখযোগ্য ভূমিকায় সাওনি ঘোষ সুভাসজিত এবং শ্রীলেখা মিত্র অভিনয় করেছে| এই কাহিনীতে ড্রিস্টি মণ্ডল পুজরিণী ঘোষ, রেজওয়ান রব্বানী শেখ এবং অর্জুন চক্রবর্তীও রয়েছে। সাইমন বসু চৌধুরী পরিচালিত এই ছবিটি অমিত মিত্রের সাথে সঙ্গীতের মাধ্যমে পরিচালিত হয়।

এই ছবিটি চারটি অস্পষ্ট প্রেমের গল্পের একটি সংকলন।কিছু না বলা কথা বিভিন্ন কাহিনী থেকে তুলে ধরেছেন|প্রেমের দ্বারা পরস্পর সংযুক্ত ব্যাকগ্রাউন্ড। প্রথম গল্প Ishani উপস্থাপন বৈশিষ্ট্য(সাওনি ঘোষ) এবং সুরজ (সুভিত কর) যারা বহু বছর পরে তাদের অতীতের প্রেমের পুনরাবৃত্তি করে। দ্বিতীয় গল্পটি একজন লেখক (সুলেখা মিত্র) এবং তার অনুরাগী (ডির্ত্তি মণ্ডল) মধ্যে একটি সাক্ষাৎকারের কথা বর্ণনা করে, যা পূর্বের জীবনের অর্থ বুঝতে পারে। তৃতীয় গল্পটি দুটি ভাঙা মানুষ, রোজী (পূজরিণী ঘোষ) এবং রনিত (রেজওয়ান রব্বানী শেখ) এর মধ্যে একটি অসাধারণ প্রেমের গল্পকে তুলে ধরেছে, যেহেতু তারা তাদের জীবনকে সংশোধন করার জন্য একে অপরকে ধরে রাখার চেষ্টা করে। চূড়ান্ত গল্প দুটি সেরা বন্ধু, অনুভাব (অর্জুন চক্রবর্তী) এবং অনামিকা (মিশমি দাস), তাদের অনুভূতিগুলো আবার আবিষ্কার করে।

কিছু না বলা কথা গানটি গেয়েছে সোমলতা আচার্য চৌধুরী সঙ্গীত অমিত মিত্র, সুরাইনি ঘোষ, সুভিত কর, সুলেখা মিত্র, পুজরিণী ঘোষ, অর্জুন চক্রবর্তী, দ্রতার মণ্ডল, মিশমি দাস, রেজওয়ান শেখ এবং অন্যান্যরা।

ছবিটি পশ্চিমবঙ্গ জুড়ে 1 ডিসেম্বর ২017 তারিখে প্রকাশ করা হবে।